ফ্রি বাংলা বই

বাংলা বইয়ের জগত নিয়ে আমার আরেকটি ব্লগ আছে। সেখানে বাংলা ভাষায় লেখা এবং বাংলা ভাষায় অনুবাদ করা বিদেশী বই পাবেন। সংগ্রহ মোটামুটি ভালো। চাহিদানুযায়ী সব ধরণের বইই পাবেন সেখানে। এবং প্রায় নিয়মিত আপডেট করা হচ্ছে। যোগ হচ্ছে নতুন নতুন বই। আপনার ভালোলাগা এবং প্রয়োজনীয় সব বইই পাবেন সেখানে। যদি আপনার কাঙ্ক্ষিত বইটি সেখানে খোঁজে না পান, তাহলে আমাদেরকে কমেন্ট আকারে জানান। খুব দ্রুত পেয়ে যাবেন সেই বইয়ের খোঁজ।
ঐ ব্লগে যেতে এখানে ক্লিক করুন

Advertisements

12 Responses

  1. বই কই?

  2. প্রিয় রাশেদুল হাসান ভাই, ধন্যবাদ আমার এ ব্লগে আসার জন্য। খুব ভালো লাগছে এখানে আপনি এসেছেন তাই।
    এই ব্লগটি খুলেছি মাত্র কয়েকদিন হলো। আপনি হয়তো ব্যাপারটা খেয়াল করেছেন, আমি খুবই নতুন এবং আনাড়ি। হাসান ভাইয়ের ব্লগ পড়ে পড়েই ওয়ার্ডপ্রেসে ব্লগ খুলেছি। এ ব্যাপারে বিস্তারিত আমি জানিনা। চেষ্টা করছি প্রায় প্রতিদিনই এটাকে আপডেট করতে। ব্লগস্পটে বাংলা বই নিয়ে একটা ব্লগ আছে আমার। আপাতত ওটার লিংক দিলাম। আপনার পরামর্শ পেলে কৃতজ্ঞ বোধ করবো। ভালো থাকবেন…

  3. ভাই, আপনি তো বস!!!!
    আপনি যে কাজটি করেছেন ঠিক সে কাজটিই করার ইচ্ছা ছিল আমার। আপনাকে ধন্যবাদ। এই পোস্ট পড়ার অনেক আগেই আপনার বইয়ের সাইটটা ভিজিট করেছিলাম। ভাল থাকবেন।

  4. ধন্যবাদ রনি ভাই। আমিও চেষ্টা করছি আপনার ব্লগ সাইটটি নিয়মিত দেখার। আপনি কি হাসান ভাইয়ের আইএসইও ফোরামে যান? কিংবা ওনার বাংলা ব্লগ সাইটে?

  5. না। এড্রেসটা দেন। যাবার চেষ্টা করব।

  6. হাসান ভাইয়ের ফোরাম : http://www.iseoforum.com
    হাসান ভাইয়ের বাংলা ব্লগ : http://www.bn.jinnatulhasan.com

  7. ভালো উদ্যোগ। আপনার প্রচেষ্টা সমর্থন করছি।

    aR
    Bangla Hacks

  8. Tintob vai your another name is bihosh . is not it? Nice to see you here. You know tommorow at gulshan a meeting will be held with J U Hasan vai. will u be there? I have a question to u that . is your wordpress blog are in hosted in any hosting site? pls reply me.

  9. এইবার সাইটের টেমপ্লেটটা সুন্দর হইছে। ব্লগার একটা ফালতু জায়গা, ঐখানে ব্লগিং বাদ দেন। একবার কোন কিছু মডিফাই করা লাগলে সব ক্যাচাল লাইগা যাইবো, আর নতুন হইলে তো কথাই নাই। ওয়ার্ড-প্রেসে লাইগা থাকেন।

    আর এই সাইটে কিছু ওয়াইজেট যোগ করেন, যেমন – টপ কমেন্টেটর, এডমিন কমেন্ট হাইলাইট করা। আর কমেন্টগুলোর লিংক সব ডু-ফলো করেন – পাঠক উৎসাহ পাবে কমেন্ট করতে – ভিজিটর বাড়বে, যদিও এই সাইটের থেকে লিংক পাওয়ার উপরে তেমন কিছুই কারো নির্ভর করে না।

    ভিজিটর সংখ্যাটা সরান। নতুন ব্লগে এই জিনিস থাকলে কেউ এলেই দেখে ভাববে, হায় হায়, এইখানেতো আমি ছাড়া কেউই আসে না! 😉 এইগুলা ব্লগ পুরান হইলে দিতে হয়।

    আপাতত এইটুকুই। সময় পাইলে আরো কিছু পরামর্শ দিব (ফ্রি – না শুনলেই ভালো। :-))

    • র-হাসান ভাই, আপনার পরামর্শমূলক কমেন্টস পেয়ে খুব ভালো লাগলো। আপনি হয়তো জানেন, আমি খুবই নতুন। আর ওয়ার্ডপ্রেসে আরও নতুন। মূলত হাসান ভাইয়ের ওয়ার্ডপ্রেস-এর উপর লেখাগুলো পড়েই ওয়ার্ডপ্রেস শিখেছি।
      ঠিকই বলেছেন, ব্লগারের চেয়ে ওয়ার্ডপ্রেসে বেশি মজা পাচ্ছি। চেষ্টা করছি ভালো কিছু করার। ডুফলো আর নোফলো ব্যাপারটা মাত্র জেনেছি। ব্যবহারবিধি এখনো ভালো জানিনা। টপ কমেন্টেটর, এডমিন কমেন্ট হাইলাইট করার ব্যাপার কীভাবে করবো, জানিনা। সময় করে মাঝে মাঝে কিছু পরামর্শ দিয়ে উপকৃত করলে কৃতার্থ হবো।

  10. thank you

    i am sathi

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: